0(0)

৬০ দিনে ৫ লক্ষ টাকা অ্যাফিলিয়েট কমিশন কেস স্টাডি + মিনি ভিডিও কোর্স

Description

আস-সালামু-আলাইকুম, আমি লাজুক হাসান। লাজুক কর্পো. লিমিটেড এর প্রতিষ্ঠাতা এবং আপনার কোর্স মেন্টর। আমি বেশ কিছুদিন যাবত ট্রাফিক জেনারেশনের জন্য গুগল অ্যাড এর একটি সিক্রেট স্ট্রেটিজি নিয়ে চেষ্টা করছিলাম। এবং আল্লাহ্‌র রহমতে মোটামুটি একটা ভালো ফিডব্যাক পেয়েছি।

আমি প্রথম ৩০ দিন এই স্ট্রেটিজি ফলো করে ৩২০০+ ডলার ইনকাম করেছি। এবং চিন্তা করে দেখলাম এটা কি আসলে সব সময়ের জন্য কাজ করবে নাকি কিছু দিনের জন্য কাজ করবে। এজন্য আমি আবার পরের মাসেও চেষ্টা করলাম এবং ঠিক প্রথম মাসের মতই আলহামদুল্লিলাহ ৩০০০+ ডলারের বেশি ইনকাম করেছি।

এবং ফাইনালি আমি দেখলাম এই সিস্টেম টি আসলে এভারগ্রিন টাইপ এর একটা স্ট্রেটিজি এবং অলমোস্ট সব ধরনের প্রোডাক্ট প্রোমোশনে এই স্ট্রেটিজি কাজ করবে। আমি আমার রেজাল্ট আমার কমুউনিতিতে শেয়ার করি এবং আমার অনেক স্টুডেন্ট এবং ফলোয়ার রিকোয়েস্ট করে একটি কোর্স আকারে সেটা তাদের দিতে। 

যেহেতু এটা একটা সিক্রেট স্ট্রেটিজি এবং এটা ফ্রি দিলে যারা আসলেই কাজ করতে আগ্রহী তাদের অনেকের সমস্যা হতে পারে, এজন্য আমি এই মিনি কোর্স টা পেইড ভার্সনে করার সিধান্ত নিয়েছি এবং সীমিত সময়ের জন্য এই কোর্সটি ওপেন করার সিধান্ত নিয়েছি।

কেন এই কোর্স করবেন?


আপনি হয়তো কোর্সের পর কোর্স করেই যাচ্ছেন কিন্তু ভালো কোন রেজাল্ট পাচ্ছেন না। এজন্য আপনার দরকার লাইভ কোন কেস স্টাডি যেখানে নিশ্চিতভাবে ইনকাম এর একটা সম্ভাবনা থাকে। কারণ এখানে যেই কাজ গুলো দেখানো হবে সেটা আপনাকে অনেক মেন্টরই দেখাবে না। আর বেশিরভাগ কোর্স ই শুধুমাত্র লেকচার ভিত্তিক হয়।

কেসস্টাডি সব সময় অ্যাকশন কিভাবে নিতে হয় সেটা শেখায় এবং মনবল যোগায়। কারণ এখানে যা দেখানো হয় তা বাস্তবে করা হয়েছে এবং রেজাল্ট এসেছে।

এই কোর্স এ আমি আমার টোটাল ক্যাম্পেইন দেখাবো কিভাবে কি করেছি। আমার অফার কি ছিলো, কি ল্যান্ডিং পেজ ব্যবহার করেছি, কিভাবে গুগলে ক্যাম্পেইন করেছি, কি কিওয়ার্ড ব্যবহার করেছি ইত্যাদি।

এবং আমার সিক্রেট স্ট্রেটিজি এবং কিওয়ার্ড বিডিং কিভাবে করলে সেল আসার সম্ভাবনা ৯০% থাকবে ইনশাআল্লাহ্‌। আমি শিখবেন কিভাবে হাই কোয়ালিটি বায়ার খুঁজে পেতে পারেন।

আপনি যদি আসলেই অ্যাকশন টেকার হয়ে থাকেন তাহলে এই কোর্সটি আপনার জন্য। কোর্সটিতে জয়েন করতে উপড়ে ডান দিকের ভিডিওটি দেখুন এবং "Ad to Cart" বাটনে ক্লিক করে পেমেন্ট কনফার্ম করে ইনস্ট্যান্ট কোর্স এক্সিস নিয়ে নিন।

বিঃদ্রঃ যারা লাজুক হাসান একাডেমী এর ভি.আই.পি লাইফটাইম মেম্বার তাদের এই কোর্স কিনতে হবেনা, তারা এই কোর্স সমউরন বিনামূল্যেই পাবেন।

কোর্সটি কেনার জন্য সময় পাচ্ছেন

খুব শিগ্রই কোর্সটি বন্ধ হয়ে যাচ্ছে, টাইমার ০০ হয়ে গেলে কোর্সটি আর কিনতে পারবেন না

02
Days
:
 
18
Hours
:
 
37
Minutes
:
 
00
Seconds

You missed out!

What Will I Learn?

  • List the knowledge and skills that students will learn after completing this course. (One per line)

Topics for this course

36 Lessons9h 20m 53s

কোর্স শুরু করুন

স্বাগতম & কোর্সটি কিভাবে দেখবেন?00:08:05
এই কোর্স এ আপনি কি শিখতে যাচ্ছেন?00:12:35
রিভিল দা রেজাল্ট (রেজাল্ট না দেখলে কি মজা লাগে?)00:15:09
আমি কিভাবে এই ইনকামটি করেছি?00:26:39
কাজ শুরু করতে আপনার কি কি লাগবে?00:27:16
কিছু রিসোর্স পরিচিতি00:09:07
ব্রেক ইউর কমফোর্ট জোন00:13:01

স্ট্রেটিজি রিভেল

প্রাক্টিক্যাল গাইড

শেষ কথা

About the instructor

0 (0 ratings)

2 Courses

3 students

15,000.00৳ 

Material Includes

  • স্টেপ বাই স্টেপ ভিডিও গাইড
  • মাইন্ড ম্যাপ টেম্পলেট .pdf
  • স্টেপ বাই স্টেপ চেকলিস্ট .pdf